ছোট্ট মনি মাছুমা
তোরে ডাকি পর জামা
চলনা ঘূরে আছি-
যাচ্ছে কত ঘূরে
দেখনা একটু ফিরে
নিয়ে মূখে হাসি।


এসো যদি সাথে
ঘুরবো দিনে-রাতে
থাকবে নাতো শরীরে আর
ক্লান্তি,
থাকব নাতো জুদা
তোমায় নিয়ে সদা
ফিরে আসবে জীবনে মোর
শান্তি।


মিষ্টি মূখের কথা
দেয় ভূলিয়ে ব্যথা
তোর
কাছে আছে অনেক
সূখ,
তাইতো এতো ডাকি
দিস নারে তুই ফাঁকি
ভূলে যাব আমার যত দূঃখ।