আলমগীর কবীর হৃদয়/পাবনা
সত্যি, সত্যি, সত্যি বলছি রূপা...
ভালবাসি তোমাকে বড় বেশী, কতটা ভালবাসি
যতটা শান্তি মেলে শ্বাস কষ্টে অক্সিজেন পেলে
প্রচন্ড তাপদাহে একটু শান্তির বৃষ্টি হলে
কৃষকের হাসি আর জনজীবনে স্বস্তির সুবাতাসে
ঠিক ততটাই নয় তারও চেয়ে বেশী ভালবাসি তোমাকে
আমি কখনও কখনও বুঝতে পারি
হয়তো তুমি ঠিক বোঝনা কতটা ভালবাসি তোমাকে
তবু, তবু তোমাকে ভালবাসি, কেন জানিনা
তোমার কন্ঠের একটু কথা শুনবার জন্য
মোবাইলের স্ক্রীনে চেয়ে থাকি কখন তোমার রিং আসবে
হবে অবসান আমার অন্তর জ্বালার
যদিও হবে না প্রেমালাপ, তবুওতো কথা হবে দুজনার
রূপা, বলতে পারো, তোমার মাঝে কি আছে
যা-কিনা পৃথিবীর অন্য কারো মাঝে নেই...
আমার কাছে মনে হয়
সে আর অন্য কিছু নয়, তোমার ভালবাসা
ভালবাসা, ভালবাসা, শুধু তোমার ভালবাসা॥