আলমগীর কবীর হৃদয়


তোমার ভেজা শাড়িতে পিষ্ট দেহের
প্রতিটি কোমল ভাজ
আমায় কামনার মোহ জাগিয়ে দেয়
এক অতৃপ্ত বাসনায়।
মোর দেহের প্রতিটি রক্ত কণিকায়, তোমার
বিছিয়ে দেওয়া শাড়ি
আর চুলের ভরাট গন্ধ
আমায় তন্দ্রাচ্ছন্ন করে তোলে
এক মধুর আবেগে।
তোমার কাঁপা কাঁপা রক্তিম দুটি ওষ্ঠ
আমায় তৃষ্ণার্ত করে তোলে মুহূর্তে
এক অতৃপ্ত বাসনায়।