আলমগীর কবীর হৃদয়


সুপ্রভাত হতে সারাদিন সন্ধ্যা অবধিতে
রাখব আমার দু’নয়ন জুরে শুধু তোমাকে
আঁকব ছবি ভালবাসার সব রঙে
রাত্রি হতে রাত্রের মধ্যপ্রহর পেরিয়ে সুপ্রভাতে
আবেগী ভালবাসা দেব তোমাকে সব উজাড় করে
বুকের মধ্যে রাখব জড়িয়ে ভালবাসার উষ্ণ আলিঙ্গনে
ছোট্ট ছোট্ট মিষ্টি কথার আলাপনে
কখন যে ভোর হবে, বুঝি তখনও হবে না শেষ কথা বলা যে
বসন্ত দিনে ফুলের ভ্রমর থাকে যেমন ফুলে
তেমনি করে রেখ তোমার বুকে শুধু ভালবেসে
আকাশের বুকে যেমন স্বাধীন পাখি মুক্তমনে ওড়ে
তেমন স্বাধীনতা রইল আমার বুকে তোমার ভালবাসার কামনা পূরণে।