খ ব র  ব ল ছে  world এ এল সাত বিলিঅন
মন ব ল ছে  ক ম
Hospital এ শি শু  অ নেক মারা গে ছে
চ ক্রা ন্ত


খ ব র  ব ল ছে  F1 RACE এলো INDIAএ
ম ন ব ল ছে  ক ম
RAJA MACHUWARA   KING FISHER চা লা বে ণা
চ ল বে  না ?


খ ব র   ব ল ছে  BPL  ৩০ টাকা
ম ন  ব ল ছে   ক ম
চ ল বে না