জিন্স,শাড়ী,হাফ ফুল আছে রকম নানা
কেউ কালো, কেউ সাদা,হাদা ভোদা,নেই কোন মানা।
ছোটো কেঊ, কেউ বড়, সবার হাতে ধরা
নানান সাইজ, ছোট্ট গেলাশ থেকে বড় ঘড়া
লাইন বেলাইন,ভীড়,সবার বেজায় তাড়া।


ওম শিবায় নম,ওম শিবায় নম,এবার ঢালো
মন্দিরের অন্ধকারে একটাই আলো,
সাদা দুধের ব্ন্যা দেখে বুঝি খুশি মহেশ্বর
প্রনাম করি ভোলানাথ, শত কোটী নমষকার।

পুণ্য পেলাম অনেক,প্রসাদ পেলাম অঢেল,
দুধ বয়ে চলে, দুর থেকে দেখে পেট খালি ছেলে
যদি একটূ মেলে ?