Corruption এর irruption  ভরে গেলো দেশ
রোজ ই দেখি scam, নেই কি এর শেষ?
2G এলো Coal গেলো
গেমস হলো  সেও ডুবলো,
মশা মাছি হাতি ঘোড়া
সবার হলো মুখ পোড়া,
চাঁদ বলে আমার কি দোষ?
দিচ্ছি আলো বিনি পয়সায় তাও নও খুশ,
ভোরের আলো ফুটবে কখন ?
রবির আলো করবে দহন
সব জঞ্জাল,করবে বহন
যা সত্যি, মিথ্যা যাবে পগাড় পার,
বলো হরি horrible চমৎকার।