ওঠা নামা খুব সহজ,
                 রাখবে পা সাবধানে,ঠাণ্ডা রেখে মগজ।
উঠছে এক সারি,নামছে তাড়াতাড়ি,
                 রোগা পাতলা,মোটা কিংবা ভারি।
চিন্তা নেই,যখন তখন করবে বহন,
                              দরকারে কিংবা ভ্রমন।
লম্বা সিড়ী? নেই কোনো ভয়,
                    লাগবে না জোর বা সময়।
শুধু একটূ  RISK,করবে না miss
                    চলন্ত সিড়ী, পড়ে গেলে ইস
পেতে পারো চোট,সাবধান,
                    machine এর নেই কোন জ্নান।
করবে কি? চিন্তা ছাড়ো বলো হরি,
                    যা হ্য় হবে,ঝাপ দিয়ে পড়ি,
এগিয়ে চলো,উঠে চলো,
                    সবার পেছনে করো  FOLLOW।
আলাদা যাবে? এসো সিড়ি নাও
                   একটু কষ্ট,কিন্তু আনন্দ পাও।
শেষে যখন দেখবে আকাশ,
                   ভেঙ্গে সিড়ি গোটা পঞ্চাশ।
নিজের পায়ে রাখো বল,
                    BEST উপায়, থাকো সুস্থ সবল।