গাঢ় রাতের শেষে এলো আবছা সকাল আর হিমেল হাওয়ার ছোঁয়া,
                    নোনতা বিসকুটের পাশে গরম চায়ের ধোঁয়া,
         দিনের শেষে দীপের আলো দীপাবলি ,ফুলঝরি আর আলোর মালা,
     খুশির রাতে এসো সবাই, সামনে দিলাম মিষ্টী ভরা থালা।
সবাইকে জানাই আমাদের অফুরন্ত ভালোবাসা,
আগামীতে আরও ভালো হোক সবার, রইলো আশা।