কাসব তুমি ছিলে খাসা
বিরিয়ানি পোলাও আর যা যা মনে ছিলো আশা,
দুই শো  নিরপরাধ মানুষের শ্বাস
তোমার হাতে হলো নাশ,
বিষাক্ত করেছিলো যারা মন তোমার
অধরা তারা,তাদের পালা কি এবার?
হিংসা আনে হিংসা
একবার এসো ভালোবাসা,
জিন্দিগি না মিলেগি দুবারা, পেয়ারে
ইন্দাস আর গঙ্গা মিলিয়ে দাও প্রেমের জোয়ারে।