দেশটা না কি যাচ্ছে গাড্ডায়?
BCZ আমরা যাই আড্ডায়,
মাথার উপর আছেন দিদি
একবার রেগে যান যদি,
হয়ে যাবে তিল কে তাল
জান মান হবে বেহাল।
কথা ছিলো LONDON কিংবা SANGHAI
হয়ে যাবো অবশ্যই,
WORLD RECORD প্রায় ছূঁই ছূঁঈ
কিন্তু, কোথায় যেন লাগলো খটকা
কাজ সব পড়লো আটকা
মেও মাও সিএম পিএম,
তাল গোল হলো সব নিয়ম।
সবাই থাকবে চুপ চাপ
no উত্তর মারো শুধু ছাপ।
চারিদিকে শুধুই পুলিস
কাজ শুধু মারা কুরনিস,
জখন তখন ধরবে চেপে
অনাপ সনাপ যদি ছাপে,
দিদি, দেশটাকে কিন্তু বাঁচাতে পারো তুমি
নয়তো পারবে না স্বয়ং অর্ন্তযামী,
READY  আছে হরিবোল
এখন অবশ্য খাচ্ছে চিকেন রোল।
সময় যাচ্ছে চলে,তারা তারি চলো
নয়তো সবাই মিলে হরির নাম বলো।