যৌবন স্টেডিয়ামে ভিষণ ভীড়, ঠেলা ঠেলি
আসছে অনেকেই, বাকি নেই কোনো অলিগলি,
লাইন ইয়া বড়ো লম্বা, অনেক দুর ছড়িয়ে,
গুটি গুটি পায়ে পায়ে চলে সবাই এগিয়ে।
seat কোথায়? আগেই হয়েছে দখল,
আইন তার জোর যার,সম্বল শুধু মুখের বল।
ওদিকে মাঠে নামছে অচিন, খেলছে ভালো অনেকদিন,
টানছে অনেক দিন, মনে হয় যেন চলছে engine.
খেলা খেলা চলবে সারাদিন, সারা বেলা,
আসছে অনেক, যাচ্ছে অনেক, কেউ দিচ্ছে দোলা।
অনিকের হলো century, পড়ছে শুধুই তালি
একটু পরে হলো out তাই খাচ্ছে গালি।
নিয়ম, অনিয়ম,বেনিয়ম খেলছে পাশা পাশি,
কেউ আগে, কেউ পরে,কেউ zero কেঊ ৮০।
আমরা দেখছি,বলছি,শুনছি,খাচ্ছি মুড়ি লঙ্কা,
ইশ আমি মাঠে থাকলে মারতাম এক ছক্কা।
খেলার নেই শেষ, চলবেই চলবে
এসো এবার তুমি ,আড়াল থেকে অঙ্গুলি বলবে,
সব খেলা থাকবে পড়ে, যাওয়া নিশ্চিত
তুমি আমি অচিন এক সাথে করবো MEET.