জানাই আসরের বন্ধুদের
                   হ্যাপি নিউ ইয়ার,
কচি কাঁচাদের,ছোট বড়দের
                  পেয়্যার ভরা নমঃষকার।
সেলাম,আদাব,সত-শ্রী-আকাল
                  সুখে থাকুক স্ংসার।
আসুক নতুন এক সকাল,
                   লঘু হোক সব ভার
                  কবিতা হোক অলঙ্কার।