দো হাজার তেরা  হ্যায়
মেরা তো নেহি।
গেরো কেউ বলে যায়
নয় বটে সহি।
বছর যাবে আর আসবে
তাতে পেওনা ভয়,
দুখের পর সুখে ভাসবে
এমন কিন্তু নয়।
পৃথিবী এই নিয়মে চলবে
জীবনের অন্য নিয়ম,
জন্মিলে সবে মরিতে হবে
নেই কোনো ব্যত্যিক্রম।
বারা হো ইয়া তেরা
সব কা হো ভালা,
জিও LIFE পেয়ারা
কাম কিয়ে যা লালা।