আসরের সবাইকে জানাই কথা দরকারি,
টাইম মেশিন যাত্রা করবে তারাতারি
কোথায় কোথায় কে কে যাবে?
ভয় নেই,ভাড়া নেই,মজা পাবে,
এমন ভ্রমন দুর্লভ,ঘরেই পাবে সৌরভ
ব্যাবিলনের বাগানের,আরো কতো সব,
যদি ভাবো চম্বল, হবে না অম্বল
নিমেষে যাবে নিয়ে সর্দার ভোম্বল।
তবে একটা কথা শোনো কানে কানে
আদম ইভ পারবে না আসতে সামনে,
সেন্সার র্বোড করছে বড়ই ঝামেলা
মনের সুখে ওরা করছে না খেলা।
নিরাশ হোয়োনা আসরের বন্ধুরা
মেরিলিন মনরো দেবে হাজিরা।