তারা কখন যে গেছে চলে
না বলে,
রোমান্টিক?যায় না দেখা
Live-in,good নেই কোনো লেখা,যোখা।
সানাই কবে চলে গেছে দুর,
Synthesizer নিয়েছে সুর।
চলেনা আর নীল সাড়ি নিঙাড়ি নিঙাড়ি
Slashed জিন্স,তার সঙ্গে আড়ি।
প্রেম পত্র? কব্বে জেছে উড়ে
SMS দাও ছুড়ে,
Victoriaর জায়গা গুলো খালি
Mall আর বারে লাগে ঠেলা ঠেলি।
রবি ঠাকুর হয়েছেন গত,
Maddonaরা এসেছেন শত শত।
পাওয়া যায় না চা আর সস্তায়,
বারিস্তা এসেছে রাস্তায়।
হাওয়া নেই ময়দানে,কম চলে ট্রাম,
Honda cityর ভেতর বেজায় আরাম।
হে রাম হায় রাম,
এসে গেছে rum rum.