এ হ্যায় মুমবাই,
এই সহরের নিদ নাই
দিন বড়ো  আরও বড়ো রাত,
সাবধান একটূ পিছলালে হবে কুপোকাত।
মায়া নগরী,মায়াবিনি মোহিনি
ঝিক মিক আলোর হাতছানি,
ছুটছে গাড়ি,দিচ্ছে পাড়ি,
দুরে দুরে নতুন সুরে,
সাগর এসেছে আরব ঘুরে,
রুপালি পর্দার হাত ছানি
উড়ে চলে MMMMNমানি আর মানিনি।
কারু মাথায় এলো তাজ
কারু উপর পড়লো বাজ,
২৬/১১  পারেনি থামাতে তাকে
show must go on  
চলতেই থাকে।