স্ং না সার
কার দরকার?
স্ং যদি সাজি
মিয়া/বিবি রাজি,
যদি না থাকে সার
কেমনে যাবো পার,
তিন তলা এ ঘর
উপরে স্ং,মধ্যে সার
নীচে শুধু অস্থির
স্ংসারে কারে করি জাহির?
স্ং বলে আমি আসল
সার বলে বাকি নকল,
দুই স কেন মিলেনা
জাদুকর চেষ্টা করোনা।