সবার মালিক এক
রাম কিংবা রাহিম শেখ,
মন্দির বা মশজিদ
এই তাঁর রিত,
রাস্তা আছে হাজার
গেছে তারই দরবার।
                      
গির্জা কিংবা গুরদ্বারা
সবার আলাদা চেহারা,
আত্মা তিনি সবার
তোমার ও আমার।
গুন্তিতে আমারা অনেক
কিন্তু সবার মালিক এক।