কাল আসবে "ক্ষূধিত পাষাণ,"
আপনারা দয়া করে থাকবেন সাবধান।
পাষাণপুরীর সুন্দরিরা করবেন জলকেলি,
যাবেন না কোথাও,করবেন না দেরি।
সত্যি বলছি নয় "ঝুটা" মোটেও,
কেউ যদি বলে,বলবেন "তফাৎ যাও।"


          ------------------