সময় কাটছে না আর
ভাবনার পর্দাগুলো খুলে খুলে যায়
নদীর মতো বয়ে চলে
একেরপর এক কল্পনার পথ।


কি হল আমার
ভাবতে পারি না আগের মতো
ভাবনা গুলো দূর্ভাবনায়
নেচে উঠে রাক্ষসের মতো
হামাগুড়ি দিয়ে কাছে আসে
দূরে সরাই যত


তুমি ঠিক আছতো প্রিয়তমা ?