তুমি কি আমার কথাই ভাবছ
বিশাল নীল আকাশের নীচে।


এখনতো বর্ষা নেই স্নিগ্ধ শরত
নেই আকাশের ফোঁপানো কান্না
তাহলে তোমার বুকের ঝড়তোলা
কান্নার শব্দ কেন কাল রক্তে।


হবে অপেক্ষার অবসান
আর মাত্র কয়েকটা দিন
হাড় কাঁপানো শীতে
আমি আসব তোমার বুকে।


ভালবাসার উষ্ণতায়
উত্তাপে উত্তাপে ভরে দিবে
আমাকে আপন করে।