কবিতা
আল-আমিন রানা
*=========*


আমি লিখেছি অনেক কবিতা ,
প্রকাশ করেছি অনেক ভালোবাসা ;
বুজিয়েছি মম কল্পনা কে -
মম লেখা কল্পনার মাধ্যমে ।


যখনি মনে পড়েছে তোমায় ,
তখনি লিখেছি তোমাকে নিয়ে ;
মম আবেগ অনুভূতি ।
আমি বর্ণনা দিতে চেয়েছি ,
খুব সুক্ষ ভাবে -
মম হৃদয়ের সকল ভালোবাসা ।


আমি অনেক চেয়ে থেকেছি ,
তোমার ঐ মায়াবী আঁখির দৃষ্টিতে !
অনেক দেখেছি তোমার ঐ মায়াবী মুখটা কে
লুকিয়ে দেখেছি তোমার রাঙ্গা পায়ের হাঁটা ।
আমি সব কিছু প্রকাশ করেছি ,
মম কবিতার মাধ্যমে ।


তুমি কি কখনো উপলব্ধি করোনা -
মম কবিতা পড়ে ?
আমি তোমাকে কত ভালোবাসি ,
তুমি কি কখনো বুজবে না এই আমাকে ?
আমি কত ভালোবাসি তোমাকে !
আমি ভালো বাসি তোমাকে ,
আমি সত্যিই ভালো বাসি তোমাকে ।