বাঁধন হারা আজিকার রাতের মাতাল আহব্বান।
যৌবন সমুদ্র,কামনার তীরে,হেনেছে তীব্র বান।
বাধা নিষেধের সীমানা যত,পেরোবে সে আজি।
পতঙ্গের মত,আগুনের বুকে, মরিবে ধরেছে বাজি।
উন্মাদনার শিহরণে কেঁপে,নেচে নেচে চলে পবন।
উদাসী মনের সুরে সুরে ঝরে,আজিকার হিম বর্ষণ।
শীতে কাঁপে তনু,তবুও যেন,ভিজতে চাই আরো।
ভিজাতে চাই ভিতর বাহির,আরো স্পর্শে কারো।


এমন রাত কি তোমারেও ডাকে,এমনি পাগল ভাবে?
আমার মত তুমিও সখী!গোপনেই ডেকে যাবে?