অর্থের বদলে দেহ বিলালে
শরীরের ক্ষন তেষ্টা মেটালে
বেঁচে থাকার সম্বল বানালে
যদি পতিতাবৃত্তি হয়!


কামনার জ্বালে ভালবাসা বিহন
শরীরের সাথে শরীরের মিলন
দায়িত্বের মতো সংসার পালন
জানি না,তারে কি কয়!


জোর করে বা ধোঁকার ছলে
যৌন মিলন বা  চেষ্টা হলে
সংগা তারে দিতে গেলে
যদি ধর্ষণ বলা হয়!


প্রেম ভালবাসা হীন যে সংসারে
বিয়ে নামক শৃংখলে ভরে
ফাঁকির খেলায় সংগ্রাম করে
জানি না,তারে কি কয়?


(না বললে শান্তি পাচ্ছি নাঃ
প্রথমতঃ কবিতা টি আসরের সকল কবি কে
উৎসর্গ করলাম।
২য়তঃ সাথে সাথে ক্ষমা চাইলাম, যারা আমার প্রতি রাগ করেছেন।
কিছু সময় যায় ,যখন সব এলোমেলো করে দেয়। সব কথা কি বলা যায়?
যাই হোক.....
কেমন বন্ধু, একটি ভুল করল আর
তাকে ছুড়ে ফেলে দিলাম?!!!
কেন হলো জানতে চাইলাম না?