যে কথা,
সাহস সঞ্চিয়া বলিনি তখন,
আজ বলবো তারে।
একদিন যে জানালায় উকি দিয়ে,
এসেছিলাম ফিরে।
যোগ্যতায় পাইনি নাগাল সেদিন,
তাতে ভর করে
আজ ,ভালবাসি তোমায় কতটা
বলব চিৎকারে!


কেন হায়!
কেউ নাই জানালায় ,
ফাঁকা ওধারে?
এত সুনাম ,এত অর্জন
দেখাবো কারে?
এতো বড়ত্ব কার
তরে?


সব অপেক্ষা আছড়ে পড়ে।
সকল প্রাপ্তি হাহাকার করে।