কালো ভ্রমরের মতোই আমি
সেরাদের সেরা অদলিত,অনাঘ্রাত,
খুঁজে চলি ,ফুল কলি।
চুম্বনের ছল ধরি
মধু পান করি।
তারেই আবার ভালবাসি কত!
প্রেম ভরে বুকে করে বলি।


কালো ভ্রমর আমি ,ফুলের পরে নামি
নেচে,নেয়ে গান গেয়ে
পাপড়িরে পায়ে দলি।
ভাবিনা কারো পরে
কালো'র কলঙ্ক পড়ে।
দেখিনা কোনকালে আপনারে চেয়ে
আমিই হরেক গন্ধ বয়ে চলি!