ভালবাসা পেয়ে যে আঘাত পেয়েছি
কেমনে বল সে আঘাত ভুলে যাই
তোমারই ভালবাসা দিয়েছি মোরে
অনেক আশা আর অনেক ভাষা


শিখিয়েছে মোরে ভাবিতে অনেক
সে ভাবনার মাঝে তোমার আমার


কোন কল্পনার স্বপ্ন জাল বুনেছি
গেথেছি বিনা সূতার মালাখানি
তোমাকে পরাবো বলে
তোমাকে জড়াবো বলে


ভেঙ্গে দিলে কেন ওগো প্রিয়
ভেঙ্গে দিলে কেন মোর স্বপ্ন ।