এ জীবনে যে দাগা পেয়েছি তা ভুলার যে বড় দায়
দিওনা আর দিওনা আমায় এর চেয়ে বেশী ব্যথা ।

এ ব্যথা যায় না ভুলা ওগো যায় না ভুলা
বলে দাও মোরে সেই পথ খানি,
যা নিয়ে কাটিয়ে দিতে পারি বাকী সময়।


ভুলে যেন থাকিতে পারি কিছুক্ষণ,
আঘাতে আঘাতে ভেঙ্গে গিয়েছে মোর হৃদয়।