যে নাম পারিনি আমি ভুলিতে
যে নাম তোমারই দেয়া প্রিয়
সে নাম নিয়ে চাই বেঁচে থাকিতে।


দিওনা দিওনা বাধা আমায়
আজি করবোই আমি ইচ্ছে যা,
যেখানে খুশী যাব ছুটে নীরবে
করবো আমি ইচ্ছে যা হৃদয় ভরে।


চাই শুধু আমি বেঁচে থাকার অধিকার
এ বিশাল ভুবনের কোন এক প্রান্তরে।


থাকবে না মোর নাম পৃথিবীর ইতিহাসে
শুধু স্মৃতি থাকবে বিশ্বের আলো বাতাসে।