আজি ফুরিয়ে গেছে আমার যত আশা
হারিয়ে গেছে হৃদয়ের সবটুকু ভাষা।


আমি আজ অবলার ন্যায় অসহায়
যত ছবি আঁকি সবই যায় মুছে।


আমার এ দুটি আঁখি কি যে শুধু চায়
সে যে আর নাই সে আঁখি পায়।


পেয়েও যা জীবনে হারিয়ে ফেলেছি
তা তো চিরতরেই গেছে মোর ফুরিয়ে।