নিশ্তব্দতা চারিদিক
কাক শুধু পাখা ঝাপটায়
ভারি বাতাস আরও ভারি হচ্ছে
সর্বত্র ধর্ষণ মার্ত্রাহীন
লাগাম টানা যাচ্ছে না
রসাতলে যাচ্ছে বিবেক
রসাতলে যাচ্ছি আমরা
ভাল ছিল ঐ সময়
যখন ডিজিটাল হয় নি
ডিজিটালের বেদৌলতে আজ
হয়েছি টাল মাটাল
মোবাইলে পর্নগ্রাফী দেখি
অসামাজিক হয়ে পড়ি
বিবেকহীন কর্ম করি
ধর্ষণ করি বাসে
সমাজকে বৃদ্ধাঙ্গুলী দেখায়
সাবাস ডিজিটাল !