টিভি কিমবা কাগজ খুললে
হেড লাইনটি ভাসে
চারিদিকে ধর্ষণ হচ্ছে
ওপেন কিমবা বাসে।
ধর্ষকরাই এই সমাজের
কর্তা ব্যক্তির সন্তান
ছেলের কারনে পিতার আজকে
সম্মান হচ্ছে ম্লান।
অনেক পিতাই জানে না
ছেলের এ সব কির্তি
বীর দর্পে বলে বেড়ায়
এ সব স্রেফ নাকি ফুর্তি।
মামলা হলে খুঁটির জোরে
ওরা পেয়ে যায় মুক্তি
টাকা খেয়ে উকিল বাবু
ওদের দেখায় যুক্তি।
তাইতো আজ এই সমাজে
ধর্ষণ গেছে বেড়ে
ধর্ষকরাই ক্ষমতার আসন
ভবিষ্যতে বসবে গেড়ে।