ইচ্ছে করে তোমাকে আরো ভালবাসি
তোমার চুল স্পর্ষ করে ঘ্রাণ নিই ।
ইচ্ছে করে তোমার খোঁপা বেধে দিই
উড়ে যাওয়া পাখির মত করে ।
ইচ্ছে করে তোমার বুকে মাথা রেখে শুনি
ধিক ধিক ঘড়ির কাঁটার শব্দ ।
ইচ্ছে করে তোমার গায়ের গন্ধ শুকি
আহা সে কি ঘ্রাণ যেন জেসমিন ।
ইচ্ছে করে অহর নিশি দেখে যায়
হাওয়ায় উড়ে যাওয়া এলোমেলো চুল ।
ইচ্ছে করে ভালবাসি দেবদাস হয়ে
ইউসুফ, কৃঞ্চ, রজকিনীর মত ।
ইচ্ছে করে গহনা গড়ে দিই সারা গায়
ঝুন ঝুন করুক সারা বেলা ।
ইচ্ছে করে তোমাকে আদর করে যায়
অনন্ত কাল , সারা জীবন ।