খৃষ্টভক্তে বলে যীশু,মুসলমানে খোদাবান,
হিন্দুই বলে হরি বলে ভগবান।
আমি বলি নয় ছোট কেউ সবাই সমান।।
বেতলেহেমে মা মারিয়া যীশুর জন্ম দিল,
কংস কারাগারে শ্রী হরি ভুমিষ্ট হইল;
আমিনা মায়ের কোলে,মহাম্মদ এল ভুতলে
মরুভুমি পূন্য হল, হল তীর্থস্থান।।
যিনি আল্লা তিনি হরি তিনিই তো একজন,
মরুদুনিয়ায় মহাম্মদ আর গোকুলে মধুসূদন;
মহাম্মদ আমিনার কোলে,শ্রীহরি নন্দালয়ে-
কাল কাটালেন কালের ছলে আল্লা ভগবান।।