আমার ইচ্ছে করে-তোমার রোমশ বুক'এ
         মাথা রেখে শুই।
আমার ইচ্ছে করে তোমার সোহাগে
         সলাজ স্নাত হই।।
            
আমার ইচ্ছে করে-তোমার চোখের
         গভীরে হারিয়ে যাই।
সেই অতলের মাঝেই পথের
         সঠিক নিশানা পাই।।


আমার ইচ্ছে করে-তোমার গালে
        বোলাই কোমল ওষঠ।
শক্ত দাড়িতে দংশিত হোক
        না বলা সব কষ্ট।।


আমার ইচ্ছে করে-তোমার অধর সুধা
         আকণ্ঠ করি পান।
সেই অমৃত রসে ধুয়ে মুছে যাক
        যতেক মান-অভিমান।।


আমার ইচ্ছে করে-চোখের জলেতে
         ভেজাই তোমার বুক।
আমার ইচ্ছে করে-তব বাহুপাশে
         ভোলাই সকল দুখ।।


আমার ইচ্ছে করে সুখের বাসরে
         জীবনের প্রতিদিন।
তোমার মাঝেতে আমার আমি
         এভাবেই হোক লীন...