lalon eka eka aaksh khujto....
megher sathe kotha bolto....
sara dito se pakhider kuhu daake...
sudhu,amra kokhano patta dei ni taake


... vor belai goru nie se jeto mathe...
kotto golpo taar chilo bolar...
vorer aaksh,vorer pakhi ,aro kotto ki.....
tobu,bachal tar kotha sonar amader smay chilo naki?


samay kete gache anek....
anek unnoti korechi sabai....
lalon ek e gache roye...
vabei na se kokhan samay gache boye....


anek din por bandhura bosechi sakale .....
dekhi,sakalei jiban take dekhi luv r khotir hisabe....
lalon sudhu hisab kore moner ananda diye...
amader sakal ke diyeche se kokhan hariye....


suru jadi korte partam abar prothom theke...
lalon er moto jadi firte partem mathe??


jani ta ar samvab noi aar...
monei gumrabo sudhu asa mor rakhal hobar,,,,,,