ছি...!এ কি করছ ?
তোমরা কি কুকুর হয়ে গেছ ?
আমাকে ছেড়ে দাও প্লিজ...।
তোমাদের হাত জোর করে বলছি।
ঘরে আমার বৃদ্ধ বাবা
ঔষধের জন্য অপেক্ষা করছে,
ঔষধটা না দিতে পারলে
আজ রাতেই সে হাঁপানিতে মারা যাবে।
হাত জোর করে বলছি।
শীতে ছোট ভাইটা ঠক ঠক করে কাঁপছে,
অনেক কষ্টের জুগার।
আমাকে কাপড়টা পৌঁছে দেবার সময়টুকু দাও।
প্লিজ...আমাকে ছেড়ে দাও।
তোমাদের বার জনের থাবা
আমি সহ্য করতে পারব না।
আমার বেঁচে থাকার সাধতটুকু
পূরণ করতে দাও ?
আমাকে নিয়ে ওর অনেক স্বপ্ন
ওর স্বপ্নটুকু ভেঙ্গে দিও না প্লিজ...।
তোমাদের সামান্য লালসার তৃপ্তি মিটাতে
আমাকে এভাবে বলি দিয়ে দিও না।
তোমাদের পায়ে পরি,
আমাকে ছেড়ে দাও।
কি ?তোমরা হাসছ কেন ?
মানুষ তো এভাবে হাসে না।
আমিতো কোন হাসি-আনন্দ উল্লাসের কথা বলছি না।
এ কথা শুনে তো মানুষ হাসতে পারে না।
তাহলে কি তোমরা মানুষ না।


অতঃপর আর্তনাদ।