কখনো ভাবিনি এভাবে কোনদিন
দিতে হবে ভালবাসার প্রতিদান।
কারাবদ্ধ জীবনের প্রতিটি দীর্ঘশ্বাস
আমায় করেছে প্রতিনিয়ত পাশান।


ভালবাসার একোন রুপ দেখালে আমায়
মিথ্যা অপবাদ নিয়ে আমি অপরাধীর খাচায়।
কাঠগড়ায় দাড়িয়ে আমি কিভাবে নিজেকে লুকাই
লজ্জায়,ঘৃনায়,খোবে বিধস্ত আমি হতাশায়।


আমার জীবনের একি নির্মম পরিহাস
ভালবাসা আঙ্গুল তুলে করছে উপহাস।
জীবনের ভুল গুলো সামনে দাড়িয়ে আজ
ধিক্কার দিচ্ছে আমায় "আমি জ্যান্ত লাশ"।