নতুন বছরের প্রথম দিনে
ভালবাসার সুপ্ত অভিশ্বাপ
বিধির নিদারুন বিধানে
দৃশ্যমান অজ্ঞাত মনের পাপ।


বৈশাখি মেলার আচমকা ঝড়
থমকে যায় জীবন স্তব্ধ কিছুখন
কিছু প্রশ্ন করে শ্বাসরুদ্ধকর
বাস্তবতা না ছলনায় লন্ড-ভন্ড মন


চোখের দৃষ্টি করছে বেইমানি
অবিশ্বাস্য সবকিছু,ভুল_
নিজের প্রতি বিশ্বাস ভাঁঙ্গে
হারিয়ে যাই অতলে,হারায় কূল।


ভালবাসা ঘেরা চারপাশ
শুধু আমি এক প্রেমহীন।
সবাই নিজের অস্থিত খোজে
নিসঙ্গ ভালবাসা স্বার্থহীন।