রাতের গভীরে হেটে চলা
নিস্তব্ধতার পথ বেয়ে।
সময়ের মাঝে বেড়ে ওঠা
স্মৃতির ঝুলি নিয়ে।


নিথর লোকালয়ের নগ্ন দেহ
অপেক্ষিত যৌবন মেলে।
মিলনের মৌন ইচ্ছায়
উত্তাল মনও উঠল খেলে।


সোলডিয়ামের আলোর রেখা
পরল চোখে মুখে।
পুলকিত হলো দেহের কামনা
চিরচেনা অদ্ভূত সুখে।


নিশিচর আমি ভালবাসি নিরবে
আধারে আলোর মিলন।
তবুও মাঝে মাঝে ক্লান্তি আসে
অস্থির করে তোলে জীবন।