রাত্রিতে তুমি অপেক্ষায় থাকো
দিনেতে আছে রানী।
মিথ্যা ভালবাসার শ্বপ্ন বুনে
ছলনা ধোকায় বেইমানি।


তবুও মিছে বোকার রাজ্যে
আশায় তুমি থাকো।
ভালবাসার নামই এখন
নষ্টামি সব দেখ।


ছলনায় সব নারীর মাঝে
রবের নিপুন হাতে।
পারিনা কেবল বিবেক বাচাতে
রাত হয়ে মিশে যাই পথে...