তুমি সাথী,এ নামেই ডাকি
হয়তবা জীবনের নয়;সময়ের প্রয়োজনে।
তোমাকে ভালবাসি;তাও বলব না
কেননা সেখানেই ভুল,অভিনব ফাঁকি।


তোমার মায়াবী চোখ,আড় চাহনী
কাছে টানে,সবার আড়ালে করে উন্মাদ।
স্রষ্টার স্রেষ্ট বুনিয়াদে গড়া যৌবন
শ্বপ্ন দেখায়,জন্মায় বাচাঁর স্বাদ।


তুমি অপরুপা নারী আধুনিক সাজে,
চলায়-বলায়-কলায়;ছন্দরা করে ভীড়।
দেহের প্রতিটি ভাজে পংক্তির কারুকাজে
কাব্যময়ী তুমি;রহস্য ঘেড়া ভালবাসার প্রাচির।


তোমার সৌন্দর্য্যর কাছে পরাজিত হয়
প্রতিটি নিশি,ভোরের নিষ্পাপ সূর্য।
কমলতা তোমার স্পর্শ করে দেহ-মন,
চঞ্চল করে তোলে আমায়,ভাবনার প্রাচুর্য্য।


(বিঃদ্রঃফেইসবুক বন্ধু সাথীকে নিয়ে লেখা)