নব সূচনার লগ্নে নিশি সেজেছে জোশনায়
খোলা আকাশের বুকে অগুনিত তারা।
অপূর্ব অসাধারন এক অনাহুত অনুভুতি
অপলক অর্ধ চন্দ্রময়ী দৃষ্টিতে আধরা।


নারীর শরীরে ওঠা উত্তাপ নিয়ে
অধারে খেলায় মেতেছে বাতাস।
সৃষ্টির বিচিত্রতা বড় অতভূত
নিপুন মৌনতায় নিরব চারপাশ।


নিথর লোকালয় স্তব্দ পথের ধুলিকনা
ক্লান্তহীন গাছ গুলোর কিছুই হয়না বলা।
এমন রাতে মনে পরে ফেলে আসা
স্মৃতির ক্যানভাসে যত কথা না বলা।


ভাবনায় অর্ধ চন্দ্রিমা মধুর পূর্নতা পাবে
স্বপ্ন বাচায়, আশায় জীবন নির্ভর।
আকাশের বিশালতায় মন ভাঙ্গে-গড়ে
তবুও অপেক্ষায়,প্রতিক্ষা ভাঙ্গে ভোর।