তুমি বলেছিলে-
আসবে পরশু দিন,
অথচ আজ চলে যাচ্ছে-
জোছনা-স্নাত পাঁচটি রাত।


এরমধ্যে যদিও তুমি;
পাঠিয়েছো কয়েকটি ই-মেইল
ফোনে কথা বলেছো অন্তত পঁচিশ বার,
এস এম এস অগণিত
তবুও আমি ঠিক নাই,
কোন কিছুতে বসছেনা মন।


কিসের এত ব্যস্ত তোমার-
কার জন্য ?
ক-খ-ন আসবে তুমি ?


কোন কিছুতেই মিটবেনা সে অনুভব,
তোমার স্পর্শে যা পাই!