তুই কবে আমার বন্ধু হবি!
আমাকে ভালবাসবি,
আদর দিবি-
সোহাগ দিবি-
ভুল করে কাছে টেনে নিবি,
পাশে বসবি-
হাত ধরবি,
একদিন দু'চোখের সীমানা ছেড়ে হারিয়ে যাবি।


আমার ভাবনাতে তুই
আমার কামনাতে তুই
আমার শয়ণে তুই
আমার স্বপ্নে তুই
শুধু তুই-
শুধু তুই-
তুই- শুধু-ই তুই,
আমি তোর কারনে মেঘ হই
আবার তোর কারনে কিরণ ছড়াতে পারি
আমি তোর কারনে আজ হিমাদ্রি।


তুই কবে তোর না বলা কথাগুলো বলবি!
তোর মাথা ব্যাথায় আমার হাতে মালিশ করে নিবি,
আনমনে না হয় একটা চুমু দিবি,
একটু ছোয়ায় আমাকে পাগলি বানাবি।


তুই আমার সাহসের পরিচয় চাস কি!
জনসমুদ্রে চিৎকারে বিশ্বকে জেনে দিতে পারি;
আমি তোকে ভালবাসি
ভালবাসি ...
গভীর ভালবাসি ... ...
হৃদয়ে ঢুকে দেখ- বুঝতে পারবি,
তুই বললে- তোর জন্য মরতে পারি।


২৪ পৌষ, ১৪২০
০৭ জানুয়ারি, ২০১৪
০৫ রবিউল আউয়াল, ১৪৩৫


ভালুকা, ময়মনসিংহ।