দু'জনার যন্ত্রণা একই-
একই চাওয়া পাওয়া
হয়ত একটাই রোগ!
মনে অনেক প্রশ্ন ... ?


তবু কেউ কাউকে বলছিনা;
আপনি যেমন-
বলছেন না আমাকে,
আমিও ঠিক তেমনি-
বলছিনা আপনাকে।


তারপরও হয়ত ভাবছেন;
আমি আগে বলব!
আর আমি ভাবছি আপনি?


রচনাঃ ০৪ সেপ্টেম্বর, ১৯৯২


প্রকাশঃ সোমবার
১০ চৈত্র, ১৪২০
২৪ মার্চ, ২০১৪
২২ জমাদিউল আউয়াল, ১৪৩৫


ভালুকা, ময়মনসিংহ।