দুখে আছ তুমি আমার, আছ সুখে
স্বপ্নে আছ তুমি আমার, আছ বাস্তবে
নিঃশ্বাসে আছ তুমি আমার, আছ বিশ্বাসে
ইশারাতে আছ তুমি আমার, আছ শিহরনে।


মন্দে আছ তুমি আমার, আছ ভালতে
বিরহে আছ তুমি আমার, আছ আনন্দে
কাঁন্নাতে আছ তুমি আমার, আছ হাসিতে।


শূন্যে আছ তুমি আমার, আছ পূর্ণে
ভোগে আছ তুমি আমার, আছ বির্সজনে
যন্ত্রনাতে আছ তুমি আমার, আছ তৃপ্তিতে
সমস্যাতে আছ তুমি আমার, আছ সমাধানে।  


যখন যেখানে তুমি আমাকে যেভাবে চাবে ...
তখন সেখানে তুমি আমাকে সেভাবেই পাবে
জগতে আছ তুমি আমার, থাকবে আখেরাতে।।


রচনাঃ
০১/০১/১৯৯৬, নারায়নগঞ্জ


প্রকাশঃ
১৯ চৈত্র, ১৪২০
০২ এপ্রিল, ২০১৪
০১ জমাদিউস্ সানি, ১৪৩৫


ভালুকা, ময়মনসিংহ।