আমার আর ভালো লাগেনা
মনটা গেছে হারিয়ে ,
জানালায় মুখ গুঁজে বশে আছি
নতুন যদি ডাকে দু'হাত বাড়িয়ে ।
মন যায় চলে যাই দূর আরো দূর
ইচ্ছা যায় না আর থাকতে ,
কবিতাও ভালো লাগেনা কেমন
জীবনে বেঁচে আছি মরতে ।
কে আমায় দিয়েছে মাথার দিব্যি
ভালোবাসতেই হবে জীবনে ,
চাই না এই সুন্দর যা কিছু
ভালোর প্রতি ভালোবাসা নেই মনে।
কিছুই ভালো লাগছে না সবি যেনো নষ্ট
কোথা থেকে ফেরাব মনকে ,
কি সে ভালো লাগবে মন
সময় যদি থেমে যায় থোমকে ।