বড্ড একরোখা আমি
যারপর নাই ইমোশনাল,
দেখলেই তোমার ছায়া
হৃদয়ে ধুকপুকানি যায় বেড়ে
পা দুটো হয়ে পড়ে বেসামাল।


গায়ের বরণ কাজল কাল
শরীরের ধরণ লিকলিকে,
তুমি দুধে আলতা
লম্বাটে আর ছিপছিপে।


তোমাকে না পাওয়ার
হাজার কারণ
মানতে আমি রাজি,
পাওয়ার কারণ একটাই
ভালবাসি তোমায়
জীবন রেখে বাজি।